Samsung Galaxy Z thebongtech.com

স্যামসাং ইন্ডিয়ার দাবি অনুযায়ী,গ্যালাক্সি জেড ফ্লিপ 5 এবং জেড ফোল্ড 5 এর ১০০০০ প্রি বুকিং এর রেকর্ড গড়ল! সাউথ কোরিয়ার অন্যতম বৃহৎ কোম্পানি Samsung (স্যামসাং) গত মাসে এদের ফোল্ডিং মোবাইল ফোন Galaxy Z Flip 5 এবং Galaxy Z Fold 5 লঞ্চ করেছে|

কোম্পানির দাবি অনুযায়ী এদের 5th জেনারেশন মোবাইল ফোন বিক্রির ফ্রী বুকিং অর্ডারে কোম্পানি রেকর্ড করে ফেলেছে। Samsung দাবি করেছে, প্রায় 100000 উপভোক্তা গ্যালাক্সি জেড ফ্লিপ ফাইভ এবং জেড ফাইভ মাত্র একদিনের মধ্যেই প্রী বুকের অর্ডার করেছে, যা কিনা নিঃসন্দেহে এই কোম্পানির উপর ক্রেতাদের কতটা ভরসা রয়েছে তা প্রদর্শন করে।

একটি প্রেস বিবৃতিতে কোম্পানি আরো জানিয়েছে যে এর পঞ্চম জেনারেশন ফোনের বিক্রির জন্য ১.৭ গুন বেশি প্রি বুকিং অর্ডার পেয়েছে চতুর্থ জেনারেশন ফোনের থেকে। সেই বিবৃতিতে জে.বি.প্রাক,স্যামসাং এর সিইও জানিয়েছেন যে ,”আমরা এত বিপুল সংখ্যক ভারতীয় উপভোক্তার প্রী অর্ডার পেয়ে সত্যিই অত্যন্ত আপ্লুত। এই ফোনটি লঞ্চ করা আমাদের কাছে একটি চ্যালেঞ্জের মত ছিল। আমাদের প্রধান লক্ষ্য ছিল কাস্টমারকে একটি অত্যন্ত আধুনিক প্রযুক্তি যুক্ত ফোল্ডেবল মোবাইল ফোন উপহার দেওয়া। আমার আরো মনে হয় যে ভারতের বাজারে আমাদের এই ফোন লঞ্চ করা ফোল্ডিং ফোনের যুগে আমাদেরকে প্রথম স্থানে রাখবে।”

মোবাইল দুটির প্রি বুকিং ২৭ জুলাই ভারতবর্ষের শুরু হয়েছিল এবং এর বিক্রি শুরু হবে ১৮ই আগস্ট। Samsung Galaxy Z Flip 5 (8GB+256GB) ৯৯৯৯৯/- থেকে শুরু হচ্ছে এবং Galaxy Z Fold 5 (12GB+256GB) শুরু হচ্ছে ১৫৪৯৯৯/- টাকা থেকে।দুটি ফোনের প্রি বুকিং এ কাস্টমাররা যথাক্রমে ২০ হাজার টাকা এবং ২৩ হাজার টাকার অত্যন্ত আকর্ষণীয় ডিসকাউন্ট পেয়েছে।

arnab

By arnab

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *